Golden Jubilee of Bangladesh

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সংস্থার প্রধান কার্যালয়ে ১৬-২৬ মার্চ ২০২১ পর্যন্ত আলোক সজ্জ্বায় সজ্জ্বিত করাহয়। 

বটতলা চত্তর, জেলা প্রশাসকের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ১৭ মার্চ সসংস্থার পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

গত ১৮ মার্চ ২০২১ তারিখে সংস্থার পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে বিশেষ আলোচনা সভা ও দেয়া আয়োজন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার নির্বাহী পরিচালক ড.খন্দকার আলমগীর হোসেন।

গত ২০-২৩ মার্চ ২০২১ তারিখে করোনা সংক্রমণ রোধে সংস্থার পক্ষ হতে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়

গত ২৪-২৫ মার্চ ২০২১ তারিখ পর্যন্ত গাক এর পক্ষ হতে ফ্রি চক্ষুক্যাম্প আয়োজন।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎযাপন গ্রাম উন্নয়ন কর্ম (গাক) এর কর্মকর্তাবৃন্দ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মুক্তির উৎসব ও মেলার বর্ণাঢ্য রেলিতে অংশগ্রহণ করেন! আলতাফুননেছা খেলার মাঠে অনুষ্ঠিত ৭দিন ব্যাপী উক্ত মেলায় গাক এর পক্ষ থেকে স্টল দেয়া হয়েছে। স্টলে গাক এর বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরার পাশাপাশি Good Agriculture Practice (GAP) এর বিভিন্ন মডেল এবং উদ্যোক্তাদের উৎপাদিত বিভিন্ন পণ্য সামগ্রী প্রদর্শন করার পাশাপাশি স্টলের বিশেষ আকর্ষন ফ্রি চক্ষু ক্যাম্প আয়োজন করা হয়।