You are currently viewing গ্রাম উন্নয়ন কর্ম (গাক) এবং সোনালী ব্যাংক পিএলসি এর মধ্যে কৃষিঋণ সংক্রান্ত দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষর সম্পাদন

গ্রাম উন্নয়ন কর্ম (গাক) এবং সোনালী ব্যাংক পিএলসি এর মধ্যে কৃষিঋণ সংক্রান্ত দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষর সম্পাদন

  • Post author:
  • Post category:News

অদ্য ১ নভেম্বর ২০২৩ তারিখে গ্রাম উন্নয়ন কর্ম (গাক) এবং সোনালী ব্যাংক পিএলসি এর মধ্যে কৃষিঋণ সংক্রান্ত একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়। প্রান্তিক পর্যায়ের ক্ষুদ্র ও মাঝারি কৃষক/সদস্যদের মাঝে কৃষিঋণ সেবা প্রদানের মাধ্যমে কৃষি কর্মকান্ড সম্প্রসারণ ও বহুমুখী ফসল উৎপাদন করে কৃষকের আয় বৃদ্ধি ও তাদের জীবিকায়ন উন্নয়নে এই ঋণ বিশেষ ভূমিকা পালন করবে।
সোনালী ব্যাংক পিএলসি বগুড়া কর্পোরেট শাখার প্রিন্সিপাল অফিসার জনাব মাহফুজা খাতুন এর সঞ্চালনায় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক পিএলসি বগুড়া কর্পোরেট শাখার জেনারেল ম্যানেজার জনাব মোঃ আমিনুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাক’র প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক ড. খন্দকার আলমগীর হোসেন। সোনালী ব্যাংক পিএলসি বগুড়া কর্পোরেট শাখার ডেপুটি জেনারেল ম্যানেজার জনাব মোঃ এনামুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন গাক’র নির্বাহী পরিষদের সম্মানিত সভাপতি প্রফেসর আবু হাম্মাদ বাকী বিল্লাহ, সোনালী ব্যাংক পিএলসি’র উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, গাক’র সিনিয়র পরিচালক ড. মোঃ মাহবুব আলম, যুগ্ম-পরিচালক মোঃ রাফিউল ইসলাম ও খোরশেদ আলম, উপ-পরিচালক মোঃ আরমান হোসেনসহ সংস্থার উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।