You are currently viewing পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সভাপতি ও দেশ বরেণ্য অর্থনীতিবিদ ড. কাজী খলীকুজ্জমান আহমদ বগুড়ার বনানীস্থ গাক টাওয়ারের পাশে অবস্থিত জিগ্যালর এর শো-রুম পরিদর্শন করেন।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সভাপতি ও দেশ বরেণ্য অর্থনীতিবিদ ড. কাজী খলীকুজ্জমান আহমদ বগুড়ার বনানীস্থ গাক টাওয়ারের পাশে অবস্থিত জিগ্যালর এর শো-রুম পরিদর্শন করেন।

  • Post author:
  • Post category:News

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সম্মানিত সভাপতি ও দেশ বরেণ্য অর্থনীতিবিদ ড. কাজী খলীকুজ্জমান আহমদ অদ্য ২ মে ২০২৩ বিকাল ৫:৩০ মিনিটে বগুড়ার বনানীস্থ গাক টাওয়ারের পাশে অবস্থিত জিগ্যালর এর শোরুম পরিদর্শন করেন। এ সময় সফরসংগী হিসেবে উপস্থিত ছিলেন তাঁর সহধর্মিনী অধ্যাপক ড. জাহেদা আহমদ এবং পিকেএসএফ এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক-২ ড. মোঃ জসীম উদ্দিন। জিগ্যালর পরিদর্শণকালে উপস্থিত ছিলেন গাক’র নির্বাহী পরিচালক ড. খন্দকার আলমগীর হোসেন এবং সংস্থার সকল পরিচালকবৃন্দ। জিগ্যালর গাক’র একটি সিষ্টার কনসার্ন প্রতিষ্ঠান হিসেবে ছোট ছোট ক্ষুদ্র উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য ন্যায্যমূল্যে বাজারজাত করে তাদেরকে আর্থিকভাবে লাভবান করছে।