You are currently viewing গাক এর উদ্যোগে “বঙ্গবন্ধু উচ্চশিক্ষা বৃত্তি” প্রদানের শুভ সূচনা

গাক এর উদ্যোগে “বঙ্গবন্ধু উচ্চশিক্ষা বৃত্তি” প্রদানের শুভ সূচনা

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্সিকী উপলক্ষ্যে গ্রাম উন্নয়ন কর্ম (গাক) এর অস্বচ্ছল সদস্যর সন্তানদের “বঙ্গবন্ধু উচ্চশিক্ষা বৃত্তি” প্রদানের লক্ষ্যে গত ২৬ নভেম্বর ২০২০ তারিখে প্রধান কার্যালয়, গাক টাওয়ার, বনানী, বগুড়ায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ৫ জন মেধাবী শিক্ষার্থীকে উচ্চশিক্ষা লাভের জন্য প্রত্যেককে মাসিক ৩,০০০/- টাকা করে এ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ মোস্তাকিম রহমানকে বঙ্গবন্ধু উচ্চশিক্ষা বৃত্তির চেক হস্তান্তর করেন সংস্থার নির্বাহী পরিচালক ড. খন্দকার আলমগীর হোসেন।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের শিক্ষার্থী ইসমত আরা জাহান আশা’’কে বঙ্গবন্ধু উচ্চশিক্ষা বৃত্তির চেক হস্তান্তর করেন সংস্থার পরিচালক মোঃ রশিদুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন সংস্থার পরামর্শক মোঃ মোবারক হোসেন তালুকদার।

সংস্থার পক্ষ থেকে বঙ্গবন্ধু উচ্চশিক্ষা বৃত্তির জন্য নির্বাচিতদের মনোনয়নপত্র প্রদান করেন ড. মোঃ মাহবুব আলম, সিনিয়র পরিচালক, গাক। অনুষ্ঠানের আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ মোবারক হোসেন তালুকদার, পরামর্শক, জনাব মোঃ রাইহানুস সাআদত, পরিচালক (আইসিটি ও আরএম) এবং সরদার জিয়া উদ্দিন, সমন্বয়কারী কমিউনিকেশন ও ডকুমেন্টেশন।